1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সুইডেনের আদলে ২০০ কি.মি. বৈদ্যুতিক সড়ক বানাচ্ছে ভারত শিগগির বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা! ই-কমার্স বন্ধ না করে প্রতারণা ঠেকাতে আইন করার তাগিদ ৪ মন্ত্রীর নরসিংদী পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী গ্রেফতার নলতায় জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন তুফান গড়ইখালীর নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম কেরু’র নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় কুলিয়ায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আছাদুল হকের মোটর শোভাযাত্রা দেবহাটার ওসি-সেকেন্ড অফিসারকে বদলী, ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমেদ খলিশাখালি সহস্রাধিক বিঘা জমি দখলের ঘটনায় সরেজমিনে মামলার তদন্তে পিবিআই সাতক্ষীরায় তথ্য অধিকারের ওপর সচেতনতামূলক প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

হোমিও চিকিৎসকের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগরে স্বল্প মূল্যে চিকিৎসা সেবা দেওয়া হোমিও চিকিৎসকের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কালিগঞ্জের কৃষ্ণনগর গ্রামের মৃত ইছামুদ্দিন তরফদারের ছেলে সামছুর রহমান তরফদার। তিনি বলেন আমার পুত্র মোঃ রেজাউল করীম ২০০৯ সালে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড, ঢাকার অধীনে ডিপ্লোমা ইন হোমিওপ্যাথিক মেডিসিন এন্ড সার্জারী পাশ করে ২ বছর ইর্ন্টানি করে চেম্বার দেওয়ার অনুমতি পেয়ে কালিগঞ্জের প্রত্যান্ত অ ল কৃষ্ণনগরে কোহিনুর হোমিও হল খুলে ১০ বছর ধরে গরীব ও অসহায় মানুষের স্বল্প মূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছে। এছাড়া বর্তমানে এনালাইডার থেরাপি মেশিন ও কম্পিউটারে হোমিও বাংলা সফ্টারের মাধ্যমে রোগীদের রোগ নির্ণয় করে ঔষধ নির্বাচন করে। কিন্তু এর জন্য রোগীদের কাছ থেকে কোন ধরনের ফি নেওয়া হয় না। শুধু মাত্র ঔষুধের মূল্যটা নেওয়া হয়। এদিকে জমি জমা নিয়ে একটি পক্ষের সাথে আমাদের বিরোধ রয়েছে। তারাই গত ২৮ আগস্ট‘২০২১ দুইজন ব্যক্তিকে নিয়ে আসে এক পর্যায়ে আমার সাথে জনৈক আরাফাতের কথা কাটাকাটি হয়। সেখান থেকে দুইদিন পর আরো দুইজনকে আমার বাড়িতে এসে আমার পুত্রের চেম্বারে ঢুকে তার স্ত্রীর গোপনে ছবি তোলে এবং ভিডিও করে। আর বলে তোমার ছেলে ভ‚য়া সার্টিফিকেটধারী ডাক্তার বলে ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দিবে মর্মে হুমকি দিয়ে টাকা দাবি করে। আমি টাকা দিতে অস্বীকার করায় তারা ০২/০৯/২০২১ তারিখে পুত্রের নামে মিথ্যা বানোয়াট ভিডিওবার্তা বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশ করে আমার পুত্রের চরম সম্মানহানি ঘটায়।
তিনি আরো বলেন, আমার পুত্রের হোমিও চিকিৎসা করার সকল যোগ্যতা এবং সনদপত্র রয়েছে। সুতরাং সে ভ‚য়া নয়। যারা ভ‚য়া বানানোর চেষ্টা করছেন প্রয়োজনে তাদের বিরুদ্ধে আদালতের স্বরনাপন্ন হবো আমি। শুধু মাত্র আমার বিরোধী পক্ষের ইন্ধনে ওই দুইজন ব্যক্তি আমার পুত্রকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এধরনের মিথ্যাচার করে হয়রানির চেস্টা করেছে। দীর্ঘ ১০ বছরের চিকিৎসা পেশায় আমার পুত্র কৃষ্ণনগরসহ এতদঅ লে সুনাম অর্জন করেছেন। তার এ সুনাম নষ্ট করতে আমাদের প্রতিপক্ষরা এধরনের ষড়যন্ত্র করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আমার পুত্রকে নিয়ে যারা চক্রান্ত শুরু করেছে তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ