1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশেমপুরে মাদানী জামে মসজিদের ছাদ ঢালাইয়ের উদ্বোধন দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদকের সহধর্মীনির অকাল মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের শোক কলারোয়ার যুগিখালীতে ৪র্থ বার বিনা প্রতিন্দীতায় নির্বাচিত ইউপি সদস্য মফিজুল ইসলাম দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদকের সহধর্মীনির অকাল মৃত্যুতে এমপি রবি’র শোক ছোট ভাইকে উদ্ধারের দাবীতে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরায় ওর্য়াড পুলিশিং কমিটির সভা অনুষ্ঠিত দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি খলিশাখালি দখলের এক সপ্তাহ; জমি পুনরুদ্ধারে দখলচ্যুত মালিকদের সংবাদ সম্মেলন জেলা আলীগের সাধারন সম্পদক জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা বিনিময় খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা

ঋণ পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট  : ঋণ পরিশোধ করতে না পেরে সাতক্ষীরা সদর উপজেলার মাধবকাটি বাজারের ইলেকট্রনিক্স ব্যবসায়ী তাজিম আহম্মেদ (৩৫) বিষপানে আত্মহত্যা করেছেন। বুধবার (০১ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরার সিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



নিহত তাজিম আহম্মেদ ঝাউডাঙ্গা বাজার এলাকার রফিকুল ইসলামের বড় ছেলে। তাজিম আহম্মেদের মামা গোলাম হোসেন বলেন, মাধবকাটি বাজারে তাজিমের একটি ইলেকট্রনিক্সের দোকান রয়েছে। অনেক ক্রেতার কাছে টাকা বাকি পড়ে রয়েছে, আবার তাজিমের কাছেও অনেকে টাকা পাবেন। সে বাকি আদায় করতে পারছিল না আবার নিজের দেনাও পরিশোধ করতে পারছিল না। করোনাকালে বেচাকেনাও নেই।



এ নিয়ে মানসিক অশান্তিতে ছিল সে। এ কারণে বিষপান করেছে বলে আমরা ধারণা করছি। তিনি জানান, সকালে তাজিম বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরবর্তীতে তাকে উদ্ধার করে শহরের সিবি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়েছে। সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, ঘটনাটি জেনেছি। তবে এ বিষয়ে কারো পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ