1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:২৩ অপরাহ্ন

পাইকগাছা উপজেলা আইন শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা উপজেলা আইন শৃংখলা, মাসিক সাধারণ সভা ও ঈদুল আযহা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে পৃথক এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।



বিশেষ অতিথি ছিলেন, মেয়র সেলিম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ শাহরিয়ার হক, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ওসি (অপারেশন) স্বপন রায়। উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রেজায়েত আলী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, কেএম আরিফুজ্জামান তুহিন, জেলা আওয়ামী লীগনেতা শেখ আনিছুর রহমান মুক্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, সমবায় কর্মকর্তা বেনজির আহমেদ, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুবলীগনেতা আব্দুর রাজ্জাক রাজু, এমএম আজিজুল হাকিম।



সভায় ভার্চুয়ালী অংশগ্রহণ করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, রুহুল আমিন বিশ্বাস, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, খালেকুজ্জামান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসএম কবির হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বিষ্ণুপদ বিশ্বাস, আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন ও প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন।



সভায় সকাল ৮টায় ঈদের জামাতের সময় নির্ধারণ, প্রতি কেজি গরুর মাংস ৫৫০ টাকা এবং খাসির মাংস ৭শ টাকা নির্ধারণ, ঈদকে সামনে রেখে বিপনী-বিতান, ব্যাংক ও পশু হাটের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, জাল টাকা সনাক্তের ব্যবস্থা, নোটারী পাবলিকের মাধ্যমে বাল্যবিবাহ বন্ধ, মাদক ও চুরি-ছিনতাই রোধ, মসজিদ কিংবা ঈদগাহ মাঠে ঈদের জামাত আয়োজন, ঈদগাহ মাঠে পর্যাপ্ত হাতধোয়া ব্যবস্থা রাখা, শিববাটী ও বোয়ালিয়া ব্রিজে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করা, নিজ দায়িত্বে কোরবানীর বর্জ্য অপসারণ করা সহ গুরুত্বপূর্ণ আলোচনা এবং সিদ্ধান্ত গৃহিত হয়।



সভার শুরুতেই ইউএনও হিসেবে দায়িত্ব গ্রহণের এক বছর পূর্ণ হওয়ায় এবিএম খালিদ হোসেন সিদ্দিকীকে এবং কোভিড রোগীদের জন্য অক্সিজেন ব্যাংক স্থাপন করায় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুকে অভিনন্দন জানানো হয়। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের গৃহনির্মাণ প্রকল্প নিয়ে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে সতর্ক থাকার আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ