1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ৯০ জনের করোনা শনাক্ত

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন আরও ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৫ হাজার ১৫ জনে। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন মো: নূরল ইসলাম।



সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ৩১৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরটিপিসিআর ল্যাবে ২৫৪ জনের নমুনা পরীক্ষায় ৬৮ জন শনাক্ত ও ৬২ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ২২ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৩ জন, রায়পুরাতে ৬ জন, বেলাবতে ৪ জন, মনোহরদীতে ৩ জন, শিবপুরে ১৩ জন ও পলাশ উপজেলায় ২১ জন। নমুনা সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ২৮ দশমিক ৫৭ শতাংশ।



এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৩ হাজার ২৫ জন, শিবপুরে ৪৩৬ জন, পলাশে ৭৯১ জন, মনোহরদীতে ২৬৪ জন, বেলাবোতে ২৩১ জন ও রায়পুরা উপজেলাতে ২৬৮ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩১ হাজার ৫৮৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৪৯৫ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৪৩ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৪৫২ জন।



জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬৫ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৩ জন, পলাশের ০৬ জন, বেলাব ০৭ জন, রায়পুরা ০৮ জন, মনোহরদী ০৪ জন ও শিবপুরে ০৭ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ