1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি : স্বাস্থ্যবিধি মেনে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের এক জরুরী সভা সংগঠনের সভাপতি মুনসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ জুন) সকাল ১১ টায় শহরের পলাশপোলের চৌধুরী মার্কেটস্থ সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সেলিম হোসেন এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক গাজী ফারহাদ, কোষাধ্যাক্ষ শেখ রিজাউল ইসলাম (বাবলু), নির্বাহী সদস্য মো. আজিজুল ইসলাম (ইমরান), ইছাহাক আলী। এছাড়াও মোবাইল কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন সহ-সভাপতি মো. আরাফাত আলী, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য মুরশিদ আলম প্রমুখ।

সভায় সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের অগ্রগতি ও উন্নয়নে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। ওই আলোচনান্তে আবেদনের প্রেক্ষিতে নতুন ১০ জন সদস্যকে অনলাইন প্রেসক্লাবের সদস্য পদ দেওয়া হয় ও আগামী বুধবার (৩০ জনু) সকাল ১০ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সংগঠনের সহ-সভাপতি মো. আরাফাত আলী করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছে। তার সুস্থ্যতা কামনা করেছেন বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ