1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ ও ছাত্র মহাজোট সাতক্ষীরা’র উদ্দ্যগে করোনায় মৃতের সৎকার

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে
শ্যামনগর প্রতিনিধি : বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ ও ছাত্র মহাজোট সাতক্ষীরা জেলা শাখার উদ্দ্যগে করোনায় মৃতের সৎকার করা হয়েছে। শুক্রবার ইংরেজি ২৫/০৬/২০২১ তারিখে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ৬নং রমজাননগর ইউনিয়নে ভেটখালি গ্রামের পিজুষ কুমার বিশ্বাস মাতা চারু রানী বিশ্বাস (৬৫) দুপুর ২ টার সময় করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মৃতবরন করেন।



এ ঘটনায় মৃত ব্যাক্তির পরিবার সহ প্রতিবেশীরা কেউ তার সৎকারে এগিয়ে না আসায় মৃত ব্যক্তির সৎকাজে অংশ নেন সাতক্ষীরা জেলা হিন্দু ছাত্র পরিষদের সন্মানিত যুগ্ম আহবায়ক পরিতোষ মন্ডল। সদস্য, দেবদাস পাইক, ও বাংলাদেশ হিন্দু ছাত্র মহাজোটের সাতক্ষীরা জেলা শাখার সন্মানিত সহ সভাপতি পবিত্র মন্ডল ও সদস্য, প্রশান্ত বর্মন, শুম্ভুচরন বরকন্দাজ প্রমূখ।



বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব মনোদ্বীপ মন্ডল এমন সংকটময় পরিস্থিতিতে করোনায় মৃত ব্যক্তির সৎকারে এগিয়ে আসা সংগঠনের সুহৃদ সদস্যদের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করে বলেন, উনাদের কাছে ফোন দেওয়ার সাথে সাথে ১ ঘন্টার মধ্যে তারা মৃত ব্যক্তির পরিবারের পাশে জান এবং অন্তেষ্টি ক্রিয়ার কার্য্য সম্পন্ন করেন ও লাশ সৎকার করেন। তিনি বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে সৎকারে এগিয়ে আসা সংগঠনের সুহৃদ সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘআয়ু মঙ্গল কামনা করেন এবং সেই সাথে সাথে শোকহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং তাদের এই মানবিক কাজ অব্যাহত থাকবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ