1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

নলতায় ছাত্রলীগের উদ্যেগে মাস্ক বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৭৪ বার পড়া হয়েছে

তরিকুল ইসলাম লাভলু, নলতা প্রতিনিধি: কালিগঞ্জের নলতা ইউনিয়নে করোনার প্রকাপ মারাত্মক ভাবে বৃদ্ধি পাওয়ায় নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মোস্তাফিজ সুজনের নেতৃত্বে নলতা ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে জনসাধারণের মাঝে মাক্স বিতারন করেন নলতা ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।



প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি’র নির্দেশে করোনা মহামারীর শুরু হতে নলতা ইউনিয়নে প্রত্যেকটি ওয়ার্ড পর্যায়ে করোনা সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন  নলতা ইউনিয়ন ছাত্রলীগ পরিবার।



করোনা ভাইরাসের শুরু হতে আজ অবধি নলতা ইউনিয়ন ছাত্রলীগ মাঠে সক্রীয় থেকে করোনা প্রতিরোধ মূলক জিনিসপত্র সাধারণ জনগণ মধ্যে বিতরণ করে আসছেন। এবিষয়ে নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মোস্তাফিজ সুজন বলেন, অতীতেও যেকোনো মহামারী কিংবা দুর্যোগে নলতা ইউনিয়ন ছাত্রলীগ নলতা ইউনিয়ন বাসির সাথে ছিলো আজও আছে ভবিষ্যতে ও থাকবে, ইনশাআল্লাহ।



এসময় উপস্থিত ছিলেন, নলতা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আজিজুর রহমান (নয়ন), সাংগঠনিক সম্পাদক মোঃ শোভন, প্রচার সম্পাদক শ্রী আকাশ সরকার, এছাড়াও নলতা ইউনিয়ন ছাত্রলীগের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক দ্বয় সহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ