1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

পাইকগাছায় ২য় দিনে ৬ মামলায় জরিমানা; মটর সাইকেল জব্দ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : কঠোর বিধিনিষেধ আরোপের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে ছিল প্রশাসন ও পুলিশ। বিধিনিষেধ কার্যকর করতে উপজেলার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো সহ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ৬টি মামলায় ৫ হাজার ২শ টাকা জরিমানা করা হয়। এদিকে বিধিনিষেধের মধ্য দিয়েও প্রতিদিন বেড়ে চলেছে সংক্রমণের হার। গত ২ দিনে ২১ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে।



বুধবার দিনভর বিধিনিষেধ কার্যকর করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ শাহরিয়ার হক এবং ওসি এজাজ শফী পৌর সদর, গড়ইখালী, লস্কর ও গদাইপুর বাজার সহ গুরুত্বপূর্ণ স্থান সমূহে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।



এ সময় স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় ৪টি মামলায় ৪ জন মটর সাইকেল চালককে ৪ হাজার টাকা জরিমানা, মাস্ক ব্যবহার না করায় ২টি মামলায় ১ হাজার ২শ টাকা জরিমানা করেন। প্রশাসন ও পুলিশ যৌথভাবে কঠোর অবস্থানে থাকায় অতিতের যে কোন সময়ের চেয়ে এ বারের বিধিনিষেধ অনেক বেশি কার্যকর হচ্ছে বলে মন্তব্য করেছেন অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ