1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

পাইকগাছায় কঠোর বিধিনিষেধ কার্যকর করতে তৎপর প্রশাসন

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় আরোপিত প্রথম দিনের কঠোর বিধিনিষেধ কার্যকর করতে তৎপর ছিল প্রশাসন ও পুলিশ। প্রশাসন ও পুলিশ কঠোর অবস্থান নেওয়ায় প্রথমদিনের বিধিনিষেধ প্রায় শত ভাগ কার্যকর হয়।



মঙ্গলবার সকালে উপজেলা সদর সহ বিভিন্ন স্থানে প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে চেক পোস্ট বসানো হয়। জরুরী প্রয়োজন ছাড়া সাধারণ মানুষ সহ সব ধরণের যানবাহন চলাচলের উপর কড়াকড়ি আরোপ করা হয়। এদিকে সকাল থেকেই দিনভর উপজেলা সদর থেকে দূরপাল্লা সহ কোন গন পরিবহন চলাচল করেনি।



উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, সহকারী কমিশনার ভুমি মোঃ শাহরিয়ার হক ও ওসি এজাজ শফী পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে কঠোর বিধিনিষেধকে কার্যকর করেন। এসময় স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় মোবাইল কোর্টের মাধ্যমে ১৫টি মামলায় জরিমানা আদায় সহ কয়েকজনকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হোসেন ও শাহরিয়ার হক।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ