1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

দেবহাটায় শিশু ধর্ষণের অভিযোগে ৮০ বছরের বৃদ্ধ আটক

  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল করিম (৮০) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। রোববার (২০ জুন) দুপুরে উপজেলার গরুরহাট এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ওই গ্রামের মৃত পানাউল্লা মোড়লের ছেলে।



পুলিশ জানায়, শিশুটিকে ফুসলিয়ে বৃদ্ধ একটি নির্মাণাধীন ঘরে নিয়ে ধর্ষণ করেন। পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে বৃদ্ধকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আহত শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, এ ঘটনায় ওই শিশুর ভাই থানায় মামলা করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ