1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

অপূর্বর ভুল অপারেশনে ক্ষুব্ধ মেহহজাবীন!

  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : বছরজুড়েই তাদের নাটকগুলো থাকে আলোচনার শীর্ষে। তবে বিশেষ দিবসগুলোতে অপূর্ব-মেহজাবীন জুটির নাটক মানেই দর্শকের জন্য বিশেষ বিনোদনের খোরাক। গেল রমজানের ঈদে বেশ কিছু নাটক দিয়ে তারা দর্শক মাতিয়েছেন।



সেই ধারাবাহিকতায় আসছে ঈদুল আজহাতেও বড় চমক নিয়ে হাজির হচ্ছে ছোট পর্দার বড় জুটি অপূর্ব-মেহজাবীন। গত সপ্তাহে এ দু’জনকে নিয়ে ‘যদি কোনোদিন’ নামের বিশেষ নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকের গল্পটি বেশ আলাদা। গান থাকছে দুটি। চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।



নির্মাতা আরিয়ান জানান, ‘গল্পটি ভালো। শুটিংটাও ভালো করেছি। আর পাত্র-পাত্রীর অভিনয় প্রসঙ্গে তো নতুন করে কিছু বলার নেই। ভালো কিছুই হবে আশা করছি।’ গল্পের ধরন প্রসঙ্গে জানা যায়, এতে একজন নামকরা চিকিৎসকের চরিত্রে অভিনয় করলেন জিয়াউল ফারুক অপূর্ব।



অন্যদিকে ঘটনাচক্রে এই চিকিৎসকের প্রতি বেশ ক্ষুব্ধ থাকেন মেহজাবীন। কারণ, তার দাবি অপূর্বর ভুল অপারেশনের কারণে তার পরিবারে নেমে আসে ঘন অন্ধকার। অপূর্ব জানান, এতে তিনি অভিনয় করেন কার্ডিয়াক সার্জন ডা. সানিয়াত হোসাইনের চরিত্রে। প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে কোরবানির ঈদের বিশেষ চমক হিসেবে ‘যদি কোনোদিন’ উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ