1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

শাহরুখ নাকি সালমান, কাকে বেশি পছন্দ বিদ্যার?

  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : করোনার কারণে ঘরবন্দি গোটা দেশ। কলকাতা থেকে মুম্বাই সবখানেই বন্ধ অফিস, স্কুল। বন্ধ হয়ে আছে সিনেমার শুটিংও। যার ফলে নিজেদের মতো করেই সময় কাটাচ্ছেন তারকারা।



কেউ পরিবার-পরিজন নিয়ে নিয়ে ব্যস্ত। কেউ বা আবার বাড়ি থেকেই টুকটাক শুটিং করছেন। তবে প্রত্যেকেই কম-বেশি অ্যাকটিভ থাকছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এই তালিকায় শুধু যে বলিউডের নবীন তারকারা আছেন তা নয়, বিদ্যা বালানের মতো ব্যক্তিত্বরাও বেশ সরব।



সম্প্রতি, ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে একটি লাইভ চ্যাট সেশন করেন বিদ্যা। সেখানে বেশ খানিকটা সময় ধরে আড্ডা দেন তিনি। উত্তর দেশ ভক্তদের বিভিন্ন প্রশ্নের। তারই এক ফাঁকে এক ভক্ত অভিনেত্রীকে প্রশ্ন করেন, শাহরুখ নাকি সালমান-কাকে বেশি পছন্দ করেন তিনি?



বিতর্কিত এই প্রশ্নের জবাবে সবাইকে চমকে দেন তিনি। সেই মুহূর্তে কোনও উত্তর না দিলেও পরে সিদ্ধার্থ কাপুরের সঙ্গে একটি ছবি পোস্ট করে সামাজিক মাধ্যমে বিদ্যা লেখেন, ‘আমার শাহরুখ। সঙ্গে লাল রঙের একটি ইর্টের ইমোজি দেন। অভিনেত্রীর এই পোস্ট দেখে বেশ খুশি ভক্তরা। বিদ্যা যে এমন প্রশ্নের এমন মজা করে উত্তর দেবেন তা কেউ বুঝতে পারেনি।’



উল্লেখ্য, কদিন আগেই মুক্তি পেয়েছে বিদ্যার নতুন সিনেমা ‘শেরনি’র ফার্স্ট লুক। যেখানে ফরেস্ট অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অমিত ভি মুসকার পরিচালিত সিনেমাটি শিগগিরই মুক্তি পাওয়ার কথা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ