1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

তালায় জেলা আওয়ামীলীগের প্রয়াত নেতার কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ কামাল বখ্ত সাকী(এমপির) কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) একে ফজলুল হক।



বৃহম্পতিবার বিকালে তালার তেতুলিয়ার হাশেমী কবরস্থানে কবর জিয়ারত করেন জেলা আওয়ামীলীগের নেতারা। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) একে ফজলুল হক সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ,যুগ্ন-সাধারণ সম্পাদক ও সাকী সাহবের পুত্র সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান,কাজী আখতার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ,শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি,সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না ,উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ,জেলা আওয়ামীলীগের সদস্য,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, সদস্য নাজমুন নাহার মুন্নি, মিসেস মাহফুজা রুবি,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুম পারভেজ হালিমসহ জেলা ও উপজেলা যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাবেকলীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



উলেখ্য যে জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদের মৃত্যুতে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সাবেক এমপি একে ফজলুল হক দায়িত্ব প্রদান করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পরে সাবেক নেতাদের কবর জিয়ারত শুরু করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ