1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:২৮ অপরাহ্ন

প্রায় সকল মসজিদ ও মন্দিরে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে : এমপি রবি

  • প্রকাশের সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য, ১০৬ সাতক্ষীরা-০২ এর নির্বাচনী এলাকার মসজিদ ও মন্দিরের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ মে) সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল কর্ণারে সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুদানের চেক বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।



প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “আমি আমার সদর নির্বাচনী এলাকায় বিভিন্ন অ লে পরিদর্শণকালে মসজিদ, মন্দির ও ধর্মীয় প্রতিষ্ঠানের অবস্থা দেখে নিজ উদ্যোগে সংস্কারের জন্য বরাদ্দ দিয়েছি। আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য যেভাবে প্রত্যান্ত অ লে সরেজমিনে গিয়ে উন্নয়নে নিরলসভাবে কাজ করেছি বাংলাদেশে অন্য কোন সংসদ সদস্য এমন পরিশ্রম করেছে বলে আমার জানা নেই। সাতক্ষীরা সদর উপজেলায় প্রায় সকল মসজিদ ও মন্দিরে জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। এসময় এমপি রবি উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।’



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস টেয়ারম্যান কোহিনুর ইসলাম, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক প্রমুখ। এসময় সাতক্ষীরা সদর উপজেলার ৯টি মসজিদে ২লক্ষ ৫০ হাজার টাকা ও সদর উপজেলার ৩টি মন্দিরে ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ