1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

ভারী ট্রাকে ভেঙে পড়ল বেইলি ব্রিজ

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরার আশাশুনি সদরের প্রধান যোগাযোগমাধ্যম মরিচ্চাপ নদীর উপর বেইলি ব্রিজটি ভেঙে পড়েছে। ইটবোঝাই ট্রাকের চাপে সোমবার (২৪ মে) সকাল ১১টার দিকে ব্রিজটি ভেঙে পড়ে। এতে ভোগান্তিতে পড়েছেন চলাচলকারী সাধারণ মানুষ।



স্থানীয় বাসিন্দারা জানান, একটি ইটবোঝাই ট্রাক পার হওয়ার সময় মাঝপথে ব্রিজের লোহার পাটাতন ভেঙে পড়ে। ট্রাকটির চাকা ব্রিজ ভেঙে অর্ধেক ভেতরে ঢুকে যায়। এতে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে পড়ার উপক্রম হয়েছে। আশাশুনি সদর থেকে সাতক্ষীরা সদরে যোগাযোগের প্রধান মাধ্যম এটি। আশাশুনির এলজিইডি বিভাগের সহকারী প্রকৌশলী আকতার হোসেন বলেন, ব্রিজটি সড়ক ও জনপদ বিভাগের আওতাধীন। বিষয়টি তারা দেখবেন।

dhakapost
ব্রিজ ভেঙে ট্রাকটি অর্ধেক ভেতরে ঢুকে যায়

সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজামউদ্দীন আহম্মেদ বলেন, ব্রিজটির দুই পাশে নির্দেশনা দেওয়া হয়েছে ১০ টনের বেশি মালামাল নিয়ে যানবাহন ব্রিজের উপর দিয়ে যাওয়া যাবে না। ৩০ টন ওজনের ভারী ট্রাক ব্রিজ পার হওয়ার সময় এ ঘটনা ঘটেছে।



তিনি আরও বলেন, ট্রাক চালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তাছাড়া সংশ্লিষ্টদের ব্রিজটি দ্রুত মেরামতের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে তারা মেরামত কাজ শুরু করবেন। তিনি বলেন, ভারী কিছু ব্রিজটির উপর দিয়ে নেওয়া যাবে না। প্রয়োজন হলে একটি ট্রাকে না নিয়ে তিন ট্রাকে নিতে হবে। এতে ব্রিজটি ভেঙে যাওয়া থেকে রক্ষা পাবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ