1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন

ভ্যান চুরি: অসহায় পরিবারটির নতুন ভ্যান কিনে দিচ্ছেন সাংবাদিকরা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: “উপার্জনের একমাত্র বাহন ভ্যান চুরি, শিশুটির বুকফাটা আহাজারি থামছে না” এমন শিরোনামে সময় বার্তা পত্রিকাসহ বহু প্রিন্টিং ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ার পরে চুকনগর বাজার এলাকার স্থানীয় সাংবাদিকরা মিলে উদ্যোগ নিয়ে নতুন ভ্যানের ব্যবস্থা করছেন। আবদুল্লাহ সরদার (১৪) সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের হাজরাকাটি গ্রামের বাবু সরদারের ছেলে। বুধবার (১৯ মে) বেলা ১১টার দিকে চুকনগর বাজারের সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের সামনে থেকে তার মোটরভ্যানটি চুরি করে নিয়ে যায় দুই প্রতারক।এরপর রাস্তায় কান্নায় ভেঙে পড়ে আবদুল্লাহ।



ভ্যান পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় বাবু সরদার বলেন,ভ্যানটি আমার পরিবারের একমাত্র উপার্জন মাধ্যম ছিল। আমি মাঝেমধ্যে কৃষিকাজ করি। ছেলেটা মোটরভ্যানটি নিয়ে রোজগারের জন্য রাস্তায় নামে। এক ছেলে, এক মেয়ে, স্ত্রী ও মাকে নিয়ে আমার সংসার। ভ্যানটি চুরি হয়ে গেলে আমি দিশেহারা হয়ে পড়ি। সাংবাদিক ভাইয়েরা আমাকে ও ছেলেকে সঙ্গে নিয়ে নতুন একটি ভ্যানের জন্য অর্ডার দিয়েছেন।



খুশিতে আত্মহারা আবদুল্লাহ সরদার জানায়, ভ্যানটি চুরি করে নিয়ে যাওয়ার পর বুকফাটা কান্না এসেছিল। সেই কান্নায় মানুষের মন গলে যাবে, আমি ভাবিনি। তবে এখন আমি খুশি। খুলনার চুকনগর প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বলেন, ভ্যান চুরি হওয়ার পর ছেলেটি রাস্তায় কান্নাকাটি শুরু করে। তার আহাজারি মানুষের হৃদয় ছুঁয়ে যায়। চুকনগরের স্থানীয় সাংবাদিকরা একত্র হয়ে নিজস্ব অর্থে এবং হৃদয়বান মানুষের সহযোগিতায় ৪৫ হাজার টাকায় নতুন একটি ভ্যানের অর্ডার করা হয়েছে। ১৫ হাজার টাকা দোকানে জমা দেওয়া হয়েছে। আগামী ১ জুন আমরা ভ্যানটি আব্দুল্লাহ ও তার বাবা বাবু সরদারের কাছে হস্তান্তর করব। আমরা সবাই মিলে পরিবারটির মুখে হাসি ফিরিয়ে দিতে চাই। বাকি টাকা অনেকে দিতে চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ