1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:১০ অপরাহ্ন

নরসিংদীতে ঈদের পর বাড়ছে করোনায় আক্রান্ত, আরও ৩৮ জন আক্রান্ত

  • প্রকাশের সময় : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ঈদের পর বাড়তে শুর করেছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৪ হাজার ১৫৭ জন। বুধবার (১৯ মে) দুপুরে নরসিংদীর সিভিল সার্জন মো: নুরল ইসলাম এ তথ্য জানিয়েছেন। সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ৪ মে থেকে ১৯ মে পর্যন্ত গত ১৫ দিনের মধ্যে গত ৪ মে ছিল সর্বোচ্চ শনাক্ত ২১ জন।



এছাড়া একদিনে সর্বোচ্চ শনাক্ত হয় গত ১১ এপ্রিল ৭৩ জন। সিভিল সার্জন মো: নুরল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় ২২৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) এর পরীক্ষায় ৩৮ জন করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৪ জন, পলাশে ২৩ জন ও শিবপুরে ১ জন। এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ২৬১২ জন, শিবপুরে ৩৫২জন, পলাশে ৫৫১ জন, মনোহরদীতে ২৩৪ জন, বেলাবোতে ১৯০ জন, রায়পুরাতে ২১৮ জন।



নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ২৫ হাজার ৬০৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে হাসপাতাল আইসোলেশনে আছেন ৬ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৮৯ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬২ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩২, পলাশের ০৫, বেলাব ০৬, রায়পুরা ০৮, মনোহরদী ০৪ ও শিবপুরে ০৭ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ