1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:১৩ অপরাহ্ন

অসহনীয় গাদাগাদি করে আজও ফেরি পার হচ্ছে মানুষ

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

ন্যাশনাল ডেস্ক : ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আর সেই আনন্দ উপভোগ করতে পরিবার নিয়ে ঈদের এক সপ্তাহ আগে থেকেই একটানা দক্ষিণবঙ্গের ২১ জেলার বহু পরিচিত প্রবেশদ্বার শিমুলিয়া ঘাট পণ্টুনগুলোয় ভিড় করে আসছিল যাত্রীরা। ঈদের দিন কিছুটা যাত্রী চাপ ছিল। তবে আজ শনিবার ঈদের দ্বিতীয় দিন আবার ঘাটে চাপ বাড়ছে।



ভোর রাত থেকে প্রিয়জন ও আত্মীয়-স্বজনদের নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে ঘরমুখো হাজারো যাত্রী ভিড় জমিয়েছে ঘাটে। দূর-দূরান্ত থেকে ঈদ উদযাপনে ছুটে আসছেন তারা। প্রচণ্ড গরম আর দীর্ঘ লাইন সত্ত্বেও শিশু-কিশোর-বৃদ্ধ সবাই আসছেন প্রতিযোগিতা করে ফেরি পার হওয়ার জন্য। বেলা যত বাড়ছে ঘরমুখো যাত্রীদের পদ্মা পাড়ি দিতে দেখা গেছে ফেরিতে অসহনীয় গাদাগাদি করে। আর এতে করে উৎসবের আমেজ আরেকটু বৃদ্ধি পেয়েছে বলে মনে করছেন ফেরি পার হওয়া যাত্রীরা।



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) সাফায়েত আহমেদ জানান, ঈদ ও শুক্র শনি সরকারি ছুটির দিন হওয়ায় যাত্রীদের চাপ বেড়েছে অনেক। যানবাহন ও যাত্রীদের নির্বিঘ্নে পারাপারে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। এ নৌরুটে বর্তমানে ১৩টি ফেরি চলাচল করছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ