1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

শ্যামনগরে সুবিধাবঞ্চিত ও প্রতিবন্ধীদের মাঝে “ঈদ উপহার” বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে
শ্যামনগর প্রতিনিধি : শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নে সুবিধাবঞ্চিত শ্রমজীবি, অসহায় পরিবারে ও প্রতিবন্ধীদের মাঝে “ঈদ উপহার” বিতরন করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মাহে রমজানের শেষ মূহুর্তে ইউনিয়নের বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিত শ্রমজীবি, অসহায় পরিবার ও প্রতিবন্ধীদের মুখে সামান্য হাসি ফোটানোর চেষ্টায় নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয় ও ছফিরুন্নেচ্ছা বালিকা বিদ্যালয়ের ২০১৭ সালের ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে নবনির্মিত ফাউন্ডেশন “দুর্বার -১৭” এর পক্ষ থেকে এই “ঈদ উপহার” বিতরণ করা হয়। বুধবার (১২ মে) সকাল থেকে “ঈদ উপহার ” বিতরণ এর কার্যক্রম শুরু হয়।



মরণ ব্যাধি করোনার কথা মাথাই রেখে সংগঠনটির সদস্যরা কয়েকটা দলে দলে ভাগ হয়ে নওয়াবেঁকী, বিড়ালক্ষী, ছোটকুপুট সহ কয়েকটি এলাকার প্রায় ৪০ টি ফ্যামিলির বাড়িতে এই ঈদ উপহার পৌঁছে দিয়ে আসে। ঈদের আগ মূহুতে ঈদ উপহার সামগ্রী পেয়ে মহা খুশি হয় অসহায় পরিবারগুলো। উপহার বিতরণকালে সংগঠনটির অন্যতম সদস্য শাহরিয়ার রাতুল প্রতিবেদকে জানান ‘মানবতার স্বার্থে মানুষ’ এই লক্ষ্য কে সামনে রেখে তাদের সংগঠনটির যাত্রা।



অসহায়দের মাঝে ঈদের আনন্দ ও মুখে হাসি ফুটানোর উদ্দেশ্যেই তারা নিজেদের সামর্থ্য অনুযায়ী সাহায্য করেছে। এছাড়া করোনা মোকাবেলায় ও তারা নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন তাদের সংগঠনের সদস্যরা। ভবিষ্যতেও যেন বিপদে আপদে মানুষের পাশে দাড়াতে পারে তার জন্য সকলের কাছে দোয়া চান তিনি। ঈদ উপহার বিতরণকালে আরো উপস্থিত ছিল সংগঠনটির সদস্য শাওন, মুন্না, রাফি, ওমরান, বাবু, রিজভী, জয়,শাহজালালসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ