1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ইকো-ট্যুরিজমের নামে প্রাকৃতিক বন ধ্বংসের প্রতিবাদে মানববন্ধন শ্যামনগর জোবেদা সোহরাব মডেল মাধ্যমিক বিদ্যালয় অভ্যন্তরে ঢালাই রাস্তার উদ্বোধন শখের বসে ও ইউটিউব দেখে তালার কামরুল হাসানের আরবের খেজুর চাষ অস্বচ্ছল নারীদের মধ্যে মহিলা পরিষদের সেলাই মেশিন বিতরণ নরসিংদী জেলা রায়পুরায় ৩ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ যাত্রীদের চাপে বাধ্য হয়ে শিমুলিয়া থেকে ফেরি ছাড়ল ২৫০ টাকার জন্য বন্ধুকে হত্যা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নির্দেশ না মেনে চলছে দূরপাল্লার বাস করোনার মধ্যে চোখ রাঙাচ্ছে ‘ব্ল্যাক ফাঙ্গাস ইনফেকশন’ ৪০ হাজার চলচ্চিত্রকর্মীকে অর্থ সহায়তা দিচ্ছেন সালমান খান

কোভিড যোদ্ধাদের পাশে ‘ভাইজানস কিচেন’, খাবারের প্যাকেট হাতে সালমান

  • প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : গত বছর লকডাউনের সময় ‘বিইং হাংরি’ নামের বিশেষ এক গাড়িতে করে পরিযায়ী শ্রমিকদের খাবর পৌঁছে দিয়েছিলেন বলিউডের অভিনেতা সালমান খান। লকডাউন পরিস্থিতিতে ভাইজানের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্যান’কে দেখা গিয়েছিল ত্রাতার ভূমিকায়।



এবার করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটের মোকাবিলায় শিবসেনার যুব শাখার সঙ্গে মিলিতভাবে কাজ করবে সালমানের সংস্থা। খাবারের প্যাকেট তুলে দেয়া হচ্ছে চিকিৎসক, নার্স, পৌরসভার কর্মী- এমন প্রায় ৫ হাজার করোনা যোদ্ধার হাতে। রোববার থেকে সালমান এবং শিবসেনার এই মিলিত প্রচেষ্টা চালু হয়েছে।



ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, সালমানের ‘ভাইজানস কিচেন’ থেকে টিফিন ও পানির বোতল তুলে দেয়া হচ্ছে কোভিড যোদ্ধাদের হাতে। খাবারের মান পরীক্ষা করছেন সালমান নিজে।  শুধু তাই নয় সালমানের মা সলমা খান তাদের বাংলোর নিরাপত্তারক্ষী ও অন্যান্য সহকারীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন।



এর আগেও সালমান জানিয়েছিলেন যে তিনি করোনা যোদ্ধাদের শ্রদ্ধা করেন। তারা দিনের পর দিন অতিমারির সঙ্গে লড়ে চলেছেন। তাই তাদের পাশে থাকতে তান ভাইজান। মুম্বাইয়ে লকডাউন যতদিন চলবে, তত দিন ‘ভাইজানস কিচেন’ বাইকুল্লা থেকে জুহু এবং বান্দ্রা থেকে বিকেসি অঞ্চলে খাবার পৌঁছে দেবে। আপাতত ৫ হাজার জনের খাবারের ব্যবস্থা করা হয়েছে। আগামী দিনে সেই সংখ্যা বেড়ে দ্বিগুণ অর্থাৎ ১০ হাজার হবে, বলে জানা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ