1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

দিশার সঙ্গে মালদ্বীপ ঘুরতে গিয়ে ঘরে থাকার উপদেশ দিলেন টাইগার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : মহামারি করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে। সেই সঙ্গে বাড়ছে ভয়-আতঙ্ক। এরই মধ্যে অবসর কাটাতে মালদ্বীপে অবস্থান করছেন দিশা পাটানি ও টাইগার শ্রফ। গত রোববার মুম্বাইয়ের বিমানবন্দরে তাদেরকে দেখা গিয়েছিল। জানা গেছে, কাজ থেকে ছুটি নিয়ে নীলজলের দেশে ছুটি কাটাতে গেছেন তারা।



মালদ্বীপে পা রেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি দিশা পাটানি। সকাল থেকে ইনস্টাগ্রামে একের পর এক স্টোরি পোস্ট করছেন তিনি। কখনও সমুদ্রতটে রোদ স্নান, কখনও আবার খয়েরি বিকিনিতে সেখানেই বসে ছবি তুলে উষ্ণতা ছড়াচ্ছেন দিশা। তবে এখন পর্যন্ত দিশার কোনো ছবিতেই টাইগারকে দেখা যায়নি।



বাইরে ঘুরতে গিয়ে একসঙ্গে ছবি পোস্ট না করার চর্চা এবারও জারি রেখেছেন তারা। টাইগারের নিজের প্রোফাইলেও মালদ্বীপে অবকাশযাপনের কোনো ছবি নেই। বরং মহামারির সময় মানুষকে বাড়িতে থাকার উপদেশ দিয়ে একটি স্টোরি পোস্ট করেছেন অভিনেতা।

তিনি সবাইকে বাড়িতে থাকার, পরিবারের সদস্যদের বাড়িতে রাখার এবং বাইরে বের হলে মাস্ক পরার আবেদন জানিয়েছেন। পাশাপাশি, যারা এখনও মহামারির ভয়াবহতা বুঝতে পারছেন না, তাদেরকে পুরো বিষয়টি বুঝিয়ে বলার আহ্বানও দিয়েছেন টাইগার।



টাইগার-দিশাই নয়, করোনাভাইরাস থেকে সেরে ওঠার পর ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটও। সোমবার সকালে দুজনেকে একসঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে। শোনা যাচ্ছে, অবসর কাটাতে গন্তব্য হিসেবে তারাও মালদ্বীপকে বেছে নিয়েছেন।

SHARE NOW

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ