1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:২৪ অপরাহ্ন

ভাষা সৈনিক লুৎফর সরদার স্মরনে রাস্তা ও মাল্টি মিডিয়া ক্লাসরুমের উদ্বোধন

  • প্রকাশের সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার অন্যতম ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধকালীন ৯নং সেক্টরের সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান সরদারের স্মরনে রাস্তা ও মাল্টি মিডিয়া ক্লাস রুমের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলার দক্ষিন সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ে লুৎফর রহমান সরদারের পরিবার পরিচালিত উন্নয়ন মুলোক সংগঠন মিড নাইট সান’র উদ্যোগে মাল্টি মিডিয়া ক্লাস রুমের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়।



উদ্বোধনের আগে সংগঠনটির পক্ষ থেকে মাল্টি মিডিয়া ক্লাস রুমের জন্য ৫টি কম্পিউটার এবং আনুসঙ্গিক মালামাল প্রদান করেন ভাষা সৈনিক লুৎফর সরদারের পুত্র জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবু রাহান তিতু, কন্যা সুইডেনের স্টোকহোমে কর্মরত প্রবীন ও প্রতিবন্ধী উন্নয়ন ইউনিটের সহকারী ব্যবস্থাপক শাহনাজ খান, জামাতা ও বঙ্গবন্ধু হত্যা মামলার একমাত্র জীবিত স্বাক্ষী নুরুল ইসলাম খানের পুত্র সুইডেন প্রবাসী ব্যবসায়ী নাজিবুল ইসলাম খান। এসময় সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ তহিরুজ্জামান সহ অন্যান্য শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে বেলা ১২টার দিকে ভাষা সৈনিক লুৎফর রহমানের মাজার ও বাসভবন সংলগ্ন একটি ইট সোলিং রাস্তার উদ্বোধন করা হয়।



এসময় জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) সাতক্ষীরার দায়িত্বরত জাকির হোসেন, দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, প্রয়াত ভাষা সৈনিক লুৎফর সরদারের সহধর্মিনী কারিমুন নেছাসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ