1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী মোসলেম আর নেই

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

কলারোয়া প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা ঘটনায় করা মামলার বাদী ও মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।



রোববার (২৭ মার্চ) ভোর সাড়ে ৬টায় কলারোয়া পৌরসভার তুলসীডাঙ্গা গ্রামের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বীর মুক্তিযোদ্ধা মোসলেম বেশকিছুদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন বলে জানা গেছে। পারিবারিক সূত্রে জানা যায়, রোববার আসরের নামাজের পর কলারোয়া সরকারি জিএমকে পাইলট মাধ্যমিক বিদ্যালয় চত্বরে তাকে আনুষ্ঠানিকভাবে গার্ড অব অনার দেয়া হবে।



জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে। মোসলেম উদ্দিন ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে কমান্ডার ছিলেন। তিনি কলারোয়া, মাদরা, বাগআঁচড়া, কেশবপুর, মনিরামপুর, ভোমরাসহ বিভিন্ন এলাকায় সম্মুখযুদ্ধে নেতৃত্ব দেন।



উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন ২০০২ সালের ৩০ আগস্ট কলারোয়ায় তৎকালীন বিরোধী দলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলার বাদী ছিলেন। দীর্ঘ ১৯ বছর পর গত ৪ ফেব্রুয়ারি এই মামলার বিচার সম্পন্ন হয়েছে। এতে বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড হয়েছে।



মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে কলারোয়া মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ