1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণের নির্দেশ মন্ত্রীর ৬ কোটিতে ফ্ল্যাট কিনেছেন, দিশার আছে দামি গাড়ি ও ব্যাগের কালেকশন ইসরায়েলি তেল ট্যাঙ্কারে হামলার দায় অস্বীকার ইরানের করোনাকালীন সময়ে সাংবাদিকদের সরকারের প্রণোদনা দিলেন ইউএনও তালায় জলাবদ্ধতা নিরসনে ও জনদূর্ভোগ লাঘবে অবৈধ নেট-পাটা অপসারণ বিশিষ্ট চাউল ব্যবসায়ী বাবুরালী সানার স্বরনে মাঝিয়াড়া ব্যবসায়ীদের শোক প্রকাশ সাংবাদিক আব্দুল আজিজ সড়ক দুর্ঘটনায় আহত জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির স্মারকলিপি প্রদান নরসিংদীতে রিক্সাচালকের করুণ কাহিনী শুনে আর্থিক অনুদান প্রদান ‘মা’ ফাউন্ডেশনের এক যুগ পুর্তি উপলক্ষে এমপি রবির সাথে মতবিনিময়

ফেন্সিডিল ও ইয়াবাসহ দেবহাটার মাদক ব্যবসায়ী টোকন খুলনায় গ্রেপ্তার

  • প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ দেবহাটার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদক কারবারি গ্যাংয়ের অন্যতম হোতা আশিকুর রহমান ওরফে টোকন (৩৪) কে গ্রেপ্তার করেছে খুলনা মহানগর (কেএমপি) পুলিশ। সে দেবহাটা উপজেলার সখিপুর পাকিস্থান পাড়া এলাকার মৃত আজগর আলী সরদারের ছেলে।



শনিবার নিয়মিত মাদক বিরোধী অভিযান চলাকালে খুলনা সদর থানা এলাকা থেকে মাদক ব্যবসায়ী আশিকুর রহমান টোকন ও তার সাথে থাকা অপর মাদক ব্যবসায়ী পটুয়াখালীর মির্জাগঞ্জের মৃত ওয়াজেদ আলী খানের ছেলে জাফর হোসেনকেও (৩৮) গ্রেপ্তার করে পুলিশ।



গ্রেপ্তার পরবর্তী পুলিশ তাদের দেহ এবং কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৫৫ বোতল ফেন্সিডিল ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করে। এঘটনায় খুলনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের পরবর্তী গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে মাদক ব্যবসায়ী আশিকুর রহমান টোকন বেপরোয়া হয়ে ওঠে।



সে দেবহাটা থেকে খুলনাসহ দেশের বিভিন্ন জেলায় ফেন্সিডিল ও ইয়াবার চালান সরবরাহ করতো। ইতোপূর্বে থ্রি হুইলার মাহিন্দ্রা ও ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতে হিমসিম খেলেও গত কয়েক বছরে মাদক ব্যবসার মাধ্যমে শুন্য থেকে অঢেল অর্থের মালিক বনে যায় সে।



মাদক ব্যবসার জন্য দেবহাটায় টোকনের রয়েছে কয়েক সদস্যের একটি গ্যাং, রয়েছে সুবিস্তৃত নেটওয়ার্ক। উন্নত প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী টোকনের মোবাইল ফোন পর্যবেক্ষন ও অনুসন্ধানসহ তাকে রিমান্ডে নেয়া হলে তার গ্যাংয়ের অন্যান্য সদস্যদেরও আইনেও আওতায় আনা সম্ভব হবে বলে নির্ভরযোগ্য সুত্র জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ