1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

জল্পনার মাঝেই ভোট প্রচারে দেব

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : শিগগিরই বিধানসভা নির্বাচন। ইতোমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছে তৃণমূল-বিজেপি উভয় দলই। পথে নামছেন দুই দলেরই হেভিওয়েট নেতারা। কিন্তু দীর্ঘদিন প্রচারে দেখা যায়নি ঘাটালের তারকা সাংসদ দেবকে। যা উসকে দিয়েছিল দলবদলের জল্পনা।



সমস্ত সমালোচনার অবসান ঘটালেন দেব নিজেই। রোববার উত্তর কাঁথির তৃণমূল প্রার্থীর প্রচারে সামিল হলেন তিনি। এদিন মুখ্যমন্ত্রীর প্রশংসা করেন অভিনেতা। তিনি বলেন, মমতা ব্যানার্জি ১০ বছরে যা করেছেন, এমনটা অন্য কোনো রাজ্যে হয়নি। কোনোদিন সম্ভবও নয়। ইতোমধ্যেই মমতা সোনার বাংলা তৈরি করেছেন বলে দাবি করেন সাংসদ।



জানা গেছে, এদিন কাঁথি উত্তর কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন এলাকায় যান দেব। কথা বলেন সেখানকার বাসিন্দাদের সঙ্গে। উল্লেখ্য, কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল ঘাসফুল শিবির ছেড়ে দেব যেতে পারেন পদ্মশিবিরে। তার কারণ, তৃণমূল বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করলেও সেখানে দেখা যায়নি তারকা সাংসদকে।



সেই কারণে তুঙ্গে উঠেছিল দলবদলের জল্পনা। যদিও এই গুঞ্জন উড়ে দিয়েছেন দেব। তিনি জানিয়েছিলেন, আমার কানেও খবরটা এসেছে। আসলে এটা ইচ্ছা করে রটানো হচ্ছে। আমার তেমন কোনো পলিটিক্যাল অ্যাম্বিশন নেই। দিদি (মমতা ব্যানার্জি) আমার জন্য করেছেন, আমায় যে সম্মান দিয়েছেন, তাতেই আমি খুশি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ