1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

আড়াই মাস পর কবর থেকে তোলা হলো গৃহবধূর লাশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১০৬ বার পড়া হয়েছে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে রোমানা আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার (১৫ মার্চ) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হানের উপস্থিতিতে পিবিআই’র নোয়াখালীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন পাটোয়ারীর নেতৃত্বে মৃত্যুর ২ মাস ১৮ দিন পর ওই গৃহবধূর লাশ তোলা হয়। আদালতের নির্দেশে পিবিআই কবর থেকে লাশ উত্তোলন করে একই দিন বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।



রোমানার লাশ উত্তোলনের খবর চারদিকে ছড়িয়ে পড়লে শত শত মানুষ সেখানে ভিড় জমায়। এ সময় স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। পিবিআই ওসি মামুন পাটোয়ারী জানান, ২০২০ সালের ১৮ ডিসেম্বর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর ইউপির করিম মাস্টার বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী রোমানা আক্তারের মৃতদেহ তার শ্বশুরবাড়ির নিজ শয়নকক্ষ থেকে উদ্ধার করে পুলিশ।



এরপর রোমানার ভাই সুরুজ মিঞা প্রকাশ সবুজ নোয়াখালীর বিচারিক আদালতে ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও সেনবাগ থানা পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট আদালতে দাখিল না করায় পুনরায় ময়নাতদন্তের জন্য পিবিআইকে লাশ কবর থেকে উত্তোলন করার আদেশ দেন বিচারিক আদালত।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ