1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

প্রতিমন্ত্রীর স্বাক্ষর জাল করা সুপারিশ পত্র নিয়ে ডিসি অফিসে ইমরান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্যার একটি সুপারিশ করে পাঠিয়েছেন সেটি দেওয়ার জন্য ডিসি অফিসে এসেছিলাম। সুপারিশ কাগজটি মহান্দি গ্রামের আল্লাদ ঘোষের মাধ্যম দিয়ে আমার হাতে দেন যশোরের অপরিচিত একজন।



কাগজটি জাল কিনা আমি জানি না।এমন কথা বলছিলেন সুপারিশ পত্র নিয়ে আসা ইমরান হোসেন (২৭)। মঙ্গলবার (৯ মার্চ) বেলা দেড়টার দিকে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের কার্যালয়ে আসেন ইমরান হোসেন। প্রতারক ইমরান হোসেন (২৭) তালা উপজেলার মহান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সাতক্ষীরা জেলা প্রশাসকের সিও শহিদুল ইসলাম জানান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে জেলা প্রশাসকের কাছে আসে ইমরান হোসেন।



পরে সন্দেহ হলে স্যার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলে প্রতারণার বিষয়টি নিশ্চিত হন। পরে তাকে আটক করা হয়েছে। আটক প্রতারক ইমরান হোসেন জানান, আমি জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট সহকারী পদে চাকরি প্রত্যাশী।



জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্যার একটি সুপারিশ করে পাঠিয়েছেন সেটি দেওয়ার জন্য এখানে এসেছিলাম। সুপারিশ কাগজটি মহান্দি গ্রামের আল্লাদ ঘোষের মাধ্যম দিয়ে আমার হাতে দেন যশোরের অপরিচিত একজন। সুপারিশপত্রটি দেওয়ার জন্য এখানে এসেছিলাম।



কাগজটি জাল কিনা আমি জানি না। সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে আমার কাছে আসেন প্রতারক ইমরান হোসেন। তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ