1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

‘ট্রাম্পের চেয়ে বাজে পরিণতি অপেক্ষা করছে মোদির সামনে’

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক : গত নভেম্বরের নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষপর্যন্ত হেরে গেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভবিষ্যতে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য এরচেয়েও খারাপ পরিণতি অপেক্ষা করছে বলে হুঁশিয়ারি দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার হুগলির কাছে একটি জনসভায় বক্তব্য দেওয়ার সময় মমতা অভিযোগ করেন, প্রধানমন্ত্রীর চেয়ারে বসে একের পর এক মিথ্যা বলে যাচ্ছেন নরেন্দ্র মোদি।



মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন দক্ষিণেশ্বর-নোয়াপাড়া মেট্রোরেল সম্প্রসারণের ঘোষণা হয়েছিল। গত সোমবার সেই মেট্রোর উদ্বোধন করেছেন মোদি। কিন্তু ওই প্রকল্পের পুরো ‘কৃতিত্ব’ মোদি নেওয়ায় ক্ষেপেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। তিনি বলেন, মোদি বলছেন, আমরা সব করে দিয়েছি। আপনারা জানেন তারকেশ্বর-বিষ্ণুপুর লাইন কে করেছিল। বুকের পাটা থাকলে বলুন কে করেছিল?… সব আমি করে দিয়ে গিয়েছি। আপনি ফিতা কেটেছেন মাত্র।



লজ্জা করে না? ফিতা কাটার আগে মনে পড়ল না কে করল, কে লড়ল, কে অর্থ দিল আর কে দালালি করল? এসময় মোদিকে ‘সবচেয়ে বড় দাঙ্গাবাজ’ এবং ‘দৈত্য’ বলে মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপির ভরাডুবি হবে দাবি করে তৃণমূল সুপ্রিমো বলেন, বিধানসভা নির্বাচনে গোলরক্ষক হবো আমি, বিজেপি একটিও গোল করতে পারবে না।

সূত্র: এনডিটিভি, হিন্দুস্তান টাইমস

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ