1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

সেনবাগে স্ত্রীকে জবাই করে হত্যা: স্বামী বাবুল আটক 

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬২ বার পড়া হয়েছে

রফিকুল ইসলাম সুমন, নোয়াখালী প্রতিনিধি : পারিবারিক কলহের জের ধরে, নোয়াখালীর সেনবাগে তাহমিনা আক্তার মিনা নামে ৫৫ বছর বয়সী এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে তার স্বামী আবদুর রব বাবুল। ২৩ শে ফেব্রুয়ারী, মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার ৬ নং কাবিলপুর ইউনিয়নের সাদেকপুর ওয়ালী ভূঁইয়া বাড়িতে এই হত্যান্ডের ঘটনা ঘটে।



স্থানীয় সুত্রে জানা যায়, নিহত মিনার বাবার বাড়ি রাজশাহী। ২ টি পুত্র সন্তানের জননী। ঘাতক স্বামী আবদুর রব বাবুল ৪ মাস আগে সৌদি আরব থেকে দেশে আসে এবং টাকা পয়সার হিসাব নিকাশ নিয়ে স্ত্রীর সঙ্গে দ্বন্দের সৃষ্টি হয়। এর জের ধরে  মিনা খুন হয়। খবর পেয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আবদুল বাতেন মৃধার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এঘটনায় পুলিশ ঘাতক আবদুর রব প্রকাশ বাবুল ড্রাইভারকে আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ