1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

সেনবাগে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত 

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে

রফিকুল ইসলাম সুমন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে বাস চাপায় এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩  ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে নোয়াখালী-ফেনী সড়কের তিনপুকুরিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক মো.মহি উদ্দিন (৪০)। সে ফেনী জেলার দাগনভূঞা উপজেলার এনায়েত নগরের মৃত শেখ আহাম্মদের ছেলে। ঘটনাস্থল থেকে সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল জানান,  নিহত সিএনজি চালক গ্যাসের জন্য দাগনভূঞা থেকে সেনবাগের দিকে যাচ্ছিল।



এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মা-বাবার দোয়া পরিবহণ সিএনজিটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মহি উদ্দিনের মৃত্যু হয়। তবে এসময় সিএনজিতে কোনো যাত্রী ছিলো না। বাসটিকে আটক করা হয়েছে, তবে বাস চালক ও হেলপার পালিয়েছে। সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ