1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

বানারীপাড়ায় আওয়ামী লীগের ৭ নেতা বহিস্কার 

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে
বানারীপাড়া প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের এক জরুরী সভা সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে সতন্ত্র প্রার্থীর পক্ষ অবলম্বন করায় বানারীপাড়া ডিগ্রী কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) আব্দুল জব্বারকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।



এ সময় কলেজ পরিচালনা পর্ষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত থেকে সর্বসম্মতি ক্রমে  সভাপতি আব্দুল জব্বারকে অবাঞ্চিত ঘোষণা করেন। একই সভায় উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে মশিউর রহমান সুমনকে, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. ফোরবান, সৈয়দকাঠি ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম রাজু মেম্বরকে,  বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাতাব ফকির, সলিয়াবাকপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুব আলী হাওলাদার ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বেপারী (মম্বরকে) সাময়িক বহিস্কার সহ চুড়ান্ত বহিস্কারের জন্য জেলা আওয়ামী লীগ বরাবরে সুপারিশের জন্য পাঠানো হয়েছে।



উক্ত সভায় উপজেলা যুবলীগের সভাপতি মহসিন রেজাকে একই অভিযোগে আওয়ামী লীগের প্রাথমিক পদ থেকে বহিস্কার করা হয় ও জেলা যুবলীগের কাছে তাকে যুবলীগ থেকে বহিস্কার করার জন্য প্রস্তাব পাঠানো হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মো. শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক পরিপত্রে ২৩ ফেব্রুয়ারী প্রেসক্লাবকে এ তথ্য জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ