1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন তালা থানা পুলিশের উদ্যোগে ৭মার্চ উপলক্ষ্যে আনন্দ উদযাপন তালা বাজার মডেল সরকারি প্রাথ: বিদ্যালয়ের এসএমসি কমিটি গঠন দেবহাটায় নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত তথ্য অধিকার আইন ব্যবহারের জন্য ওরিয়েন্টেশন অনুষ্ঠিত টাঙ্গাইলে ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ দিবস পালিত পাইকগাছার একাধিক মামলার আসামী হালিম শিকারী আটক শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষে সবাইকে কাজ করতে হবে :এমপি বাবু পাইকগাছায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালিত বঙ্গবন্ধুর এক ভাষণেই দেশের মানুষ স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল : এমপি রবি

সাকিবের পর এবার ছুটি পাচ্ছেন মুস্তাফিজও

  • প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক : ভারতীয় প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্ট সিরিজে খেলবেন না সাকিব আল হাসান। ইতোমধ্যে সাকিবকে ছুটি দিয়েছে দেশীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। এবার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকেও অনাপত্তিপত্র (নো অবজেকশন সার্টিফিকেট বা এনওসি) দেওয়ার কথা জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান। শুক্রবার সাংবাদিকদের আকরাম খান বলেন, আবেদন করলে আমরা অবশ্যই মুস্তাফিজুরকে এনওসি দেবো।



আমরা সাকিবকে এনওসি দিয়েছি এবং মুস্তাফিজুর রহমানের ক্ষেত্রেও একই ব্যাপার ঘটবে। বোর্ড সিদ্ধান্ত নিয়েছে যে কেউ এনওসি চাইলে দেওয়া হবে। কারণ যদি কেউ খেলতে না চায় তাহলে জোর করে লাভ নেই। এর আগে একবার মুস্তাফিজকে আইপিএলে খেলার ছাড়পত্র দেয়নি বিসিবি। আইপিএলের নিলামে বাংলাদেশিদের মধ্যে দল পেয়েছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনেছে তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্স। আর মুস্তাফিজকে তার ভিত্তিমূল্য ১ কোটি রুপিতে কিনেছে রাজস্থান রয়্যালস।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ