1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

বিয়ের গুঞ্জন উড়িয়ে দিলেন কীর্তির মা-বাবা

  • প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে গুঞ্জন, শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন জনপ্রিয় চিত্রনায়িকা কীর্তি সুরেশ। আর পাত্র নামকরা সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর। এ খবরে ভক্তমনে উচ্ছ্বাস বাড়ছিল। কিন্তু দুদিন না যেতেই কীর্তির মা-বাবা সেই উচ্ছ্বাসের আগুনে জল ঢাললেন। সাফ জানিয়ে দিলেন, কীর্তির মনোযোগ এখন শুধুই ক্যারিয়ারের দিকে। কোনো সম্পর্কে নেই তিনি। তেলেগু দৈনিক সাক্ষী পোস্টের ইংরেজি সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, কীর্তির মা-বাবা মেয়ের সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে অন্যতম জনপ্রিয় নাম কীর্তি সুরেশ। সৌন্দর্য ও অভিনয়দক্ষতা দুই গুণে গুণান্বিত কীর্তি। ‘মহন্তি’ সিনেমার জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ‘মহন্তি’র পর বেশ কিছু সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন কীর্তি সুরেশ। তেলেগু, তামিল ও মালয়ালাম ভাষার সিনেমা নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন। তেলেগু সিনেমা ‘সরকারু ভারি পাতা’-য় সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন তিনি। যা হোক, বেশ কিছুদিন ধরে দক্ষিণী অঙ্গনে গুঞ্জন চলছিল, অনিরুদ্ধ রবিচন্দরের সঙ্গে প্রেম করছেন কীর্তি সুরেশ, যিনি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের অন্যতম তারকা সংগীত পরিচালক। এ গুঞ্জনের সূত্রপাত গত বছরের ১৭ অক্টোবর একটি ছবি পোস্টকে কেন্দ্র করে। ১৭ অক্টোবর অনিরুদ্ধর জন্মদিন। এ দিন কীর্তি সুরেশ তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। সম্প্রতি জোর গুঞ্জন রটে, তাঁরা দুজন প্রেম করছেন।

তবে মালয়ালাম পত্রপত্রিকার খবর, কীর্তি সুরেশের বাবা সুরেশ কুমার ও মা মেনকা গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন। তাঁরা পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছেন, কারও সঙ্গে তাঁদের মেয়ের সম্পর্ক নেই এবং কাজের দিকেই মনোযোগ তাঁর।
শোনা যাচ্ছে, সুপারস্টার চিরঞ্জীবীর একটি সিনেমায় দেখা যাবে কীর্তি সুরেশকে, সেখানে তাঁর ছোট বোনের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন মেহের রমেশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ