1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

কাদের মির্জার হরতালে মারমুখী অবস্থানে পুলিশ, আহত ১২

  • প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির প্রতিবাদে পৌর মেয়র কাদের মির্জার আহ্বানে ডাকা হরতালের সমর্থনে মিছিল বের করা হলে পুলিশ তাতে লাঠিচার্জ করে। এতে আহত হয় প্রায় ১২ জনের মতো নেতাকর্মী।



শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে হরতালের সমর্থনে কাদের মির্জার সমর্থকরা বসুরহাট বাজারের রুপালী চত্তর থেকে জমায়েত হয়ে মিছিল নিয়ে থানার সামনে গেলে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে। কাদের মির্জার সমর্থকদের দাবি, সকালের দিকে পুলিশ তাদের সঙ্গে মারমুখী আচরণ প্রদর্শণ করে। এসময় পুলিশের লাঠিচার্জে তাদের ১২জন নেতাকর্মী আহত হন। এসময় বেশ কয়েকটি চেয়ারও ভাংচুর করা হয় ।



আহতরা হলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজীব, পিচ্ছি মাসুদ, পৌরসভা ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আরজু সহ বিভিন্ন পর্যায়ের কর্মী-সমর্থক। অপরদিকে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা প্রশাসনের পক্ষ থেকে কোম্পানীগঞ্জে দুইজন ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। এছাড়াও উদ্ভূত পরিস্থিতিতে কোম্পানীগঞ্জে র‌্যাব, ডিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ