1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

সমুদ্র-সমুখে বিলাসবহুল বাড়ি কিনলেন পূজা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : অল্প বয়সেই অর্জনের ঝুড়ি পূর্ণ করেছিলেন ভারতের অভিনেত্রী পূজা হেজ। হয়েছিলেন মিস ইন্ডিয়া ইউনিভার্স। ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমায় অভিনয় করেছেন। এবার নিজের রোজগারের অর্থে বিলাসবহুল বাড়ি কিনলেন। বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, মুম্বাইয়ের বান্দ্রায় সমুদ্র-সমুখে বিলাসবহুল থ্রি-বিএইচকে (তিন বেডরুম, এক হল ও এক কিচেন) অ্যাপার্টমেন্ট কিনেছেন পূজা হেজ। সম্পূর্ণ নিজ অর্থে এই প্রথম বাড়ি কিনলেন পূজা এবং সেখানে তিনি একা থাকবেন। অবশ্য অ্যাপার্টমেন্টটি তাঁর মা-বাবার বাড়ির কাছেই। একটি সূত্র পোর্টালটিকে জানিয়েছে, বাড়িটি পূজার কাছে নিজ সন্তানের মতো। বাড়ির ডিজাইন থেকে সমস্ত সজ্জা নিজ তত্ত্বাবধানে সেরেছেন তিনি। শুটিং-ব্যস্ততা সত্ত্বেও তিনি বারবার মুম্বাইয়ে গেছেন। একদিন ছুটি পেলেই দৌড়ে গিয়ে দেখভাল করেছেন বাড়িটির। সূত্রটি আরও জানিয়েছে, এর আগে কখনো মা-বাবা ছেড়ে দূরে থাকেননি পূজা। কিন্তু প্রথম বারের মতো স্বাধীনভাবে ওই বাড়িতে বাস করবেন তিনি। এটা তাঁর নতুন যাত্রা।

পেশা ও ব্যক্তিজীবন বেশ ভালোভাবেই সামলাচ্ছেন তেলেগু ও হিন্দি চলচ্চিত্রে কাজ করা পূজা। এ বছর তাঁর হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে তাঁকে, এতে রয়েছেন রণবীর সিংয়ের মতো তারকা। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি ’ সিনেমায় সালমান খানের বিপরীতে কাজ করবেন। সর্বভারতীয় সিনেমা ‘রাধে শ্যাম ’-এ প্রভাসের সঙ্গে কাজ করছেন। পূজার এখন সুসময়!

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ