1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

শাহরুখ-দীপিকা জুটির ভক্তদের জন্য দুঃসংবাদ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমাতে ২০১৮ সালে দেখা মিলেছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের। প্রায় দুই বছর বিরতি কাটিয়ে আবারো সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে শুটিং সেটে ফিরেছেন তিনি। এ সিনেমায় শাহরুখের সঙ্গে আরও অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ছোট একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমানকেও। বছরের শুরু থেকে বলিউড পাড়ায় গুঞ্জন ছিল চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে ‘পাঠান’। তবে সিনেমাপ্রেমীদের এই অপেক্ষা আরও দীর্ঘ হতে যাচ্ছে।



২০২২ সালের প্রথমদিকে মুক্তি পাবে শাহরুখের এই ছবিটি। তার মানে চলতি বছরেও কিং খানকে পর্দায় দেখার সুযোগ হচ্ছে না। সম্প্রতি ফিল্মফেয়ার এক প্রতিবেদনে এ তথ্যই জানিয়েছে। তারা খবরে প্রকাশ করেছে, চলতি বছরের দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা উড়িয়ে দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। শিডিউলজনিত সমস্যার কারণে এই সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। সিনেমাটি মুক্তি পাবে সামনের বছরের শুরুর দিকে। তবে শুধু শাহরুখের সিনেমাই নয়, সালমানের ‘টাইগার থ্রি’ও মুক্তি পাবে আগামী বছরে। বর্তমানে ‘পাঠান’র শুটিংয়ের জন্য দুবাই আছে সিনেমার পুরো টিম। দুবাইয়ে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ চলছে। চলতি বছরের মাঝামাঝিতে শেষ হবে শুটিং।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ