1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

ভাড়াশিমলায় ইউপি নির্বাচনে আম প্রতিকে উঁকি মারছে এনপিপির ডা. ফজলু

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৬ বার পড়া হয়েছে
তরিকুল ইসলাম লাভলু : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান  পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ৮নং ভাড়াশিমলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) এর কালিগঞ্জ উপজেলা সভাপতি ডা: জি.এম ফজলুর রহমান দলের নির্দেশে আম প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করার লক্ষে গণসংযোগ শুরু করেছে।



কালিগঞ্জের ৮নং ভাড়াশিমলা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ চেয়ারম্যান প্রার্থী হিসেবে ডা: জি.এম ফজলুর রহমানকে সমর্থন জানিয়েছে বলে জানা যায়। জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী ডা: জি.এম ফজলুর রহমান বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই।



তিনি বলেন, ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) এর দলীয় সমার্থনে ও কেন্দ্রীয় নেতাদের নির্দেশনায় নির্বাচনী প্রচারণা শুরু করেছি। আমার বিশ্বাস এনপিপি’র দলীয় প্রতিক আম আমাকেই দেয়া হবে। আমাকে আম মার্কা দিলে জনগণের বিপুল ভোটে জয়লাভ করবো। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ