1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

নরসিংদীর শিবপুরে ফেনসিডিল ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে ২৮ বোতল ফেনসিডিল ও দুই কেজি গাঁজা এবং একটি প্রাইভেট কারসহ আলমগীর (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত আলমগীর নরসিংদী জেলার মাধবদী থানার সর্ব নৈগৌর গ্রামের আবদুর রহমানের ছেলে। শিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।



বুধবার (১৭ ফেব্রয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামের নেতৃত্বে এসআই রাসেল ও সঙ্গীয ফোর্স নিযে উপজেলার চৈতন্যা এলাকায আনু ডাক্তার বাডরি সামনে পাকা রাস্তায় একটি প্রাইভেট কার ঢাকা মেট্রো- গ-১৩-৩৫৯৯ তল্লাশি করে চালকের সিটের নিচ থেকে ২৮ বোতল ফেন্সিডিল ও দুই কেজি গাঁজাসহ আলমগীর নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হযেেছ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ