1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলী নিবেদেন

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া ১৭ ফেব্রুয়ারী ২০২১ তারিখে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার নব গঠিত কমিটির পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়েছে। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার প্রধান উপদেষ্টা কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক অজয় সুরেকার নেতৃত্বে, ১৭ ফেব্রুয়ারী ২০২১ তারিখ বুধবার বিকেলে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভাস্কর্যে এ শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।



বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার সভাপতি কবি শ্যামলী ইসলাম এবং সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার এর সার্বিক ব্যাবস্থাপনায় এ সময় নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা এজাজ আহমেদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য শিক্ষক (অব:) মোঃ সাদেক হোসেন, সহ-সভাপতি শামসুন নাহার, সহ-সভাপতি কৃষ্ণ কমল বিশ্বাস , সহ-সভাপতি এ্যাডভোকেট সুদীপ্ত সিংহ, সহ-সভাপতি মোঃ মামুনুর রহমান মামুন, সহ-সভাপতি ডাঃ চিন্ময় চক্রকর্তী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাধন চন্দ্র গোস্বামী, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আকরামুজ্জামান আরিফ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইমনউর রশিদ, অর্থ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক সাংবাদিক মাহফুজ হৃদয়, নির্বাহী সদস্য লাল্টু আহমেদ প্রমুখ।



উল্লেখ্য যে, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ড. আ স ম আরেফিন সিদ্দিক এঁর সাথে পরামর্শক্রমে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো ৯ ফেব্রুয়ারী ২০২১ তারিখে, ৭জন উপদেষ্টা এবং ৩৫ জন নির্বাহী পরিষদসহ মোট ৪২ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ এ কমিটির অনুমোদন দেন। এর আগে ৮ ফেব্রুয়ারী ২০২১ তারিখে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোফাজ্জেল হক এবং সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তী কুষ্টিয়া পৌর কমিটি অনুমোদনের জন্য, কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ উপস্থাপন করেন। অনুমোদিত পূর্ণাঙ্গ এ কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক অজয় সুরেকা। পূর্ণাঙ্গ এ কমিটির সভাপতি কবি শ্যামলী ইসলাম এবং সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ