1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

নন্দীগ্রামে নীতিমালা উপেক্ষা করে সেচ লাইসেন্স দেয়ার অভিযোগ

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে সেচ নীতিমালা উপেক্ষা করে সেচ লাইসেন্স দেয়ার অভিযোগ হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগটি করেছেন উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের বিজয়ঘট গ্রামের আবুল হোসেনের ছেলে ইউনুস আলী। তিনি অভিযোগে উল্লেখ করেন, বিজয়ঘট মৌজায় তার ১টি অগভীর নলকূপ রয়েছে। সেখানে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ ও বিএডিসির গভীর নলকূপ রয়েছে।



বিএডিসির গভীর নলকূপের নির্দিষ্ট এরিয়ার মাঝে তেঘরী গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে জাকির হোসেন, বিজয়ঘট গ্রামের আব্দুল খালেকের ছেলে সিরাজুল ইসলাম, কাবিল উদ্দিনের ছেলে মজিবর রহমান, আজিমুদ্দিনের ছেলে খলিলুর রহমান অগভীর নলকূপ স্থাপন করেছে। যা সেচ নীতিমালা পরিপন্থি। এতে পানি সেচ দেয়া নিয়ে বিরোধপূর্ণ অবস্থা সৃষ্টি হয়েছে। এ বিষয়ে ইউনুস আলী জানিয়েছেন, বিষয়টি সুষ্ঠভাবে তদন্ত পূর্বক আমার সেচ এরিয়ার মাঝে কেউ যেনো অন্যায়ভাবে উপজেলা সেচ কমিটির অনুমোদন গ্রহণ করতে না পারে এ জন্য অনুরোধ জানিয়েছি। আমার অগভীর নলকূপ এরিয়ায় অন্যরা অগভীর নলকূপ স্থাপন করায় আমি ক্ষতিগ্রস্থ হচ্ছি। তাই এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ