1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

নতুন সিনেমায় শাকিব-বুবলী, পরিচালক তপু খান

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : আড়াল ভেঙে বেশ সরব হয়েই ফিরেছেন চিত্রনায়িকা বুবলী। পরপর দুটি সিনেমার নায়িকা হয়ে তার প্রত্যাবর্তন আলোচনার জন্ম দিয়েছে। আগেই জানা গেছে তিনি শাপলা মিডিয়ার ‘চোখ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সেখানে তার নায়ক নিরব ও রোশান। এবার আরও একটি সিনেমায় বুবলীর যুক্ত হওয়ার খবর এলো। এ ছবিতে তিনি জুটি বাঁধবেন শাকিব খানের সঙ্গে। ছবিটি নির্মাণ করবেন জনপ্রিয় নাট্যনির্মাতা পরিচালক তপু খান। ছবির নাম ‘লিডার আমিই বাংলাদেশ’।



এ ছবি দিয়েই সিনেমা নির্মাণে পা রাখছেন তপু। তিনি জানান, ছবিটি প্রযোজনা করবে বেঙ্গল মাল্টিমিডিয়া। আগামীকাল বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তেঁজগাওয়ের আরটিভি স্টুডিওতে ছবিটির আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর সম্পন্ন হবে। সেখানে শাকিব খান, বুবলীর সঙ্গে পরিচালক ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান উপস্থিত থাকবেন। এদিকে জানা গেছে, আগামী ২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে। প্রসঙ্গত, সর্বশেষ শাকিব-বুবলী জুটির ‘বীর’ সিনেমা মুক্তি পেয়েছে। কাজী হায়াৎ পরিচালিত সিনেমাটি বেশ আলোচিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ