1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

দুর্নীতির অভিযোগে বরখাস্ত ইউপি চেয়ারম্যান

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : প্রকল্পের কাজ শেষ না করে টাকা উত্তোলন ও সভাপতির স্বাক্ষর জাল করার অভেযোগে সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান রাজুকে বহিষ্কার করেছে স্থানীয় সরকার বিভাগ। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. আবু জাফর রিপন স্বাক্ষরিত ৪ ফেব্রুয়ারি জারি করা প্রজ্ঞাপনে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।



প্রজ্ঞাপনে বলা হয়েছে, খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজুর বিরুদ্ধে প্রকল্পের কাজ সম্পন্ন না করে টি আর বিলের (৩৬/২০১৮-১৯) ৬৯ হাজার ৬৬৮ টাকা উত্তোলন ও প্রকল্পের সভাপতি স্বাক্ষর জালিয়াতের অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় সাময়িক বহিষ্কার করা হলো। এ বিষয়ে চেয়ারম্যান আজিজুর রহমানের ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ