1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

এবার প্রসেনজিতের বাড়িতে বিজেপি নেতা

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : প্রথমে সৌরভ গাঙ্গুলি, এরপর মিঠুন চক্রবর্তী, এবার বিজেপিতে যোগদানের গুঞ্জন উঠল বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়েও। মঙ্গলবার তার বাড়িতে এক বিজেপি নেতা গিয়ে দেখা করার পর থেকেই এ নিয়ে চলছে তুমুল আলোচনা। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় প্রসেনজিতের বাড়িতে যান বিজেপি নেতা অনির্বাণ। সেখানে দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়। এসময় বিজেপির অন্যতম শীর্ষ নেতা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিয়ে লেখা নিজের একটি বই প্রসেনজিৎকে উপহার দেন অনির্বাণ।



এরপর হাসিমুখে একসঙ্গে ছবিও তোলেন দু’জনে। এই সাক্ষাতের খবর সামনে আসার পরেই তুঙ্গে ওঠে প্রসেনজিতের বিজেপি-যোগের জল্পনা। টালিউড পাড়ায় তৃণমূল কংগ্রেসের একচ্ছত্র আধিপত্যে থাবা বসাতে সম্প্রতি উদ্যোগী হয়েছে বিজেপি। এর ধারাবাহিকতায় মঙ্গলবার ভোরেই কলকাতার ‘ফাটাকেষ্ট’ মিঠুন চক্রবর্তীর মুম্বাইয়ের বাসায় গিয়েছিলেন বিজেপির অন্যতম মিত্র রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন রাও ভাগবত। এর আগে সৌরভ গাঙ্গুলিকেও দলে টানার চেষ্টা করেছিল নরেন্দ্র মোদির বিজেপি। তবে ‘দাদা’ হৃদরোগে আক্রান্ত হওয়ায় আপাতত সেই আলোচনা কিছুটা ঝিমিয়ে পড়েছে।



তাছাড়া, সম্প্রতি একাধিকবার বিজেপির ‘কাছাকাছি’ গিয়েছেন প্রসেনজিৎ। ২০১৯ সালে লোকসভা নির্বাচনের সময় দিল্লিগামী বিমানে বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে দেখা হয়েছিল তার। তখনও প্রসেনজিতের বিজেপিতে যোগদানের জল্পনা ডালপালা ছড়িয়েছিল। সেই সময়ই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান পদ থেকে ‘অপসারণ’ করা হয় প্রসেনজিৎকে। ফলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে বলেও কানাঘুষা চলতে থাকে। এর মধ্যে গত ২৩ জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীতে ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠানে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়েছিলেন প্রসেনজিৎ। তাতে জল্পনা আরও বেড়ে যায়। এবার বিধানসভা নির্বাচনের ঠিক আগে বিজেপি নেতার সঙ্গে তার সাক্ষাতের ফলে ‘দুইয়ে দুইয়ে চার’ মেলাতে শুরু করেছেন অনেকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ