1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৫২ অপরাহ্ন

ইটভাটায় মাটিবাহী যন্ত্রদানব কেঁড়ে নিল ব্যবসায়ীর প্রান

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় মাটিবাহী ইটভাটার যন্ত্রদানব ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে আব্দুর রাজ্জাক ওরফে নিজাম কারিকর (৫৫) নামের এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে দেবহাটা উপজেলার পুষ্পকাটি আব্দুর রবের মালিকানাধীন ইটভাটা বিসমিল্লাহ ব্রিকসে এ দূর্ঘটনা ঘটে।



নিহত নিজাম কারিকর সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিন আলীপুর গ্রামের আজিজেল কারিকরের ছেলে। ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ৮টার দিকে বাড়ীতে নির্মান কাজের জন্য দুই হাজার ইট নিতে বাইসাইকেলে করে নিজাম কারিকর বিসমিল্লাহ ব্রিকসে আসেন। ইট ক্রয় শেষে বাড়ী ফেরার উদ্দেশ্যে ভাটা থেকে বের হচ্ছিলেন তিনি। সেসময় মাটি বোঝাই একটি ডাম্পার আনলোডের জন্য ইটভাটার মধ্যে প্রবেশ করে। রাস্তা সংকীর্ন হওয়ায় বাইসাইকেল নিয়ে ডাম্পারটির পিছনে অপেক্ষমান ছিলেন নিজাম কারিকর।



একপর্যায়ে ডাম্পারের চালক অসাবধানতা বশতঃ ডাম্পারটি রিভার্জ করলে বাইসাইকেলসহ নিজাম কারিকর তাতে পিষ্ট হয়। তাৎক্ষনিকভাবে গুরুতর আহত অবস্থায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নিজাম কারিকরকে মৃত ঘোষনা করেন। পরে দেবহাটা থানার এসআই আবু হানিফ ঘটনাস্থলে পৌছে যন্ত্রদানব ডাম্পারটি জব্দ করেন। দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং ঘাতক ডাম্পারটি জব্দ করেছে। এঘটনায় এখনো নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেনি উল্লেখ করে ওসি বলেন, অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ