1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

আশাশুনিতে ট্রলারডুবি: ৩৩ ঘণ্টায়ও উদ্ধার হয়নি নিখোঁজ ৩ শ্রমিক

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুড়িকাউনিয়াতে ট্রলারডুবির ৩৩ ঘণ্টা অতিবাহিত হলেও এখনো উদ্ধার করা সম্ভব হয়নি নিখোঁজ তিন শ্রমিককে। তাদের উদ্ধারে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্বিতীয় দিনের মতো কপোতাক্ষ নদে অভিযান অব্যাহত রেখেছে। নদীতে প্রচণ্ড স্রোত থাকায় নিখোঁজ শ্রমিকদের উদ্ধার অভিযান চালাতে গিয়ে হিমসিম খাচ্ছে তারা। এদিকে, নিখোঁজ শ্রমিকদের স্বজনদের আর্তনাদে ভারী হয়ে উঠছে কপোতাক্ষ পাড়ের আকাশ বাতাস।



কে ফিরে পেতে নদীর পাড়ে বসেই কান্নায় ভেঙে পড়ছেন তারা। অপরদিকে, উদ্ধার তৎপরতা তদারকি করতে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। এসময় তিনি ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারকে মাথাপিছু ১০ হাজার টাকা, ৫০ কেজি চাল ও একটি করে কম্বল দেন। প্রসঙ্গত, মঙ্গলবার ভোর ৬টার দিকে বাঁধ নির্মাণের কাজে যাওয়ার সময় কুড়িকাউনিয়ায় ঘূর্ণিঝড় আম্পানে কপোতাক্ষ নদের বেড়িবাঁধ ভেঙে সৃষ্ট খালে ট্রলারডুবির ঘটনা ঘটে। ট্রলারটিতে থাকা ১২ জন শ্রমিকের মধ্যে নয়জনকে উদ্ধার করা সম্ভব হলেও এখনো তিনজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শ্রমিকরা হলেন- আশাশুনি উপজেলার শ্রীউলার বাবুর আলী, শফিকুল ও আজিজ। সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক তারেক হাসান ভুঁইয়া জানান, নিখোঁজ শ্রমিকদের উদ্ধারে দ্বিতীয় দিনের মতো অভিযান চলছে। কিন্তু নদীতে প্রবল স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ