1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

করোনার টিকা নিলেন সময় বার্তার সম্পাদক ও নির্বাহী সম্পাদক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২১ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : করোনা ভাইরাসের টিকা নিয়েছেন জনপ্রিয় নিউজ পোর্টাল সময় বার্তার সম্পাদক ও প্রকাশক জি. এম মোশাররফ হোসেন ও নির্বাহী সম্পাদক মো. আশরাফুজ্জামান মুকুল। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সাতক্ষীরা সদর হাসপাতালের টিকা কেন্দ্র থেকে টিকা নেন সময় বার্তার সম্পাদক ও নির্বাহী সম্পাদক। গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া দেশব্যাপী করোনার টিকাদান কর্মসূচির আওতায় সাতক্ষীরা সদর হাসপাতালে টিকা প্রদান শুরু হয়।



টিকা গ্রহণের পর সময় বার্তার নির্বাহী সম্পাদক বলেন, ‘টিকা দেওয়ার সময় আমার কোন ধরনের ব্যথা অনুভূত হয়নি। আমি চাই বাংলাদেশের প্রতিটি নাগরিক যেন টিকা গ্রহণ করে’।



সময় বার্তার সম্পাদক ও প্রকাশক বলেন, ‘কর্তব্যরত নার্সের সাথে কথা বলতে বলতে কখন টিকা দেওয়া হয়ে গেছে নিজেই বুঝতে পারলাম না। ভ্যাকসিন যখন আমাদের দেশে সহজলভ্য হবে, তারা যেন নিঃসন্দেহে এই ভ্যাকসিন নিয়ে নেন। এভাবে আমরা সবাই দেশকে করোনামুক্ত করার চেষ্টা করবো।”

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ