1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন তালা থানা পুলিশের উদ্যোগে ৭মার্চ উপলক্ষ্যে আনন্দ উদযাপন তালা বাজার মডেল সরকারি প্রাথ: বিদ্যালয়ের এসএমসি কমিটি গঠন দেবহাটায় নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত তথ্য অধিকার আইন ব্যবহারের জন্য ওরিয়েন্টেশন অনুষ্ঠিত টাঙ্গাইলে ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ দিবস পালিত পাইকগাছার একাধিক মামলার আসামী হালিম শিকারী আটক শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষে সবাইকে কাজ করতে হবে :এমপি বাবু পাইকগাছায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালিত বঙ্গবন্ধুর এক ভাষণেই দেশের মানুষ স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল : এমপি রবি

কাউন্সিলর হলেন বেয়াই-বেয়াইন

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে বিজয়ের হাসি হেসেছেন বেয়াই ও বেয়াইন। তারা দুজনই বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। নির্বাচিত বেয়াই হলেন শেখ জাহাঙ্গীর হোসেন কালু। তিনি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।



শেখ জাহাঙ্গীর হোসেন পানির বোতল প্রতীকে তিন হাজার ২৩৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম জাহানুর হুসাইন পাঞ্জাবি প্রতীক নিয়ে পেয়েছেন এক হাজার ৮২১ ভোট। অপরদিকে পৌরসভার সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন নূরজাহান বেগম।



জবাফুল প্রতীকে তিনি পেয়েছে ১১ হাজার ৮৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জ্যোৎস্না আরা চশমা প্রতীকে পেয়েছেন পাঁচ হাজার ৮৬৮ ভোট। নির্বাচিত জাহাঙ্গীর হোসেন কালু এবং নূরজাহান বেগম দুজন সম্পর্কে বেয়াই-বেয়াইন। রোববার (১৪ ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে সাতক্ষীরা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ