1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

মেহজাবীনকে গান শেখাচ্ছেন অপূর্ব

  • প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে
‘মধু সিং’ নাটকের একটি দৃশ্য

বিনোদন ডেস্ক : হারমোনিয়াম নিয়ে বেশ গম্ভীরভাবে গলা সাধছেন অপূর্ব। তার পাশে বসে তবলায় মনোযোগী মেহজাবীন। এটি ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘মধু সিং’র দৃশ্য। এর গল্প ভাবনা অপূর্বর। আর রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। নাটকে গুরু শিষ্যের ভূমিকায় অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘মূলত এটি কমেডি ঘরানার গল্পের একটি নাটক। এতে দু’জন সংগীতপ্রেমী মানুষের নির্ভেজাল কমেডির গল্প তুলে ধরার চেষ্টা করা হয়েছে।



তবে এটা সত্যি গানের প্রতি প্রবল শ্রদ্ধা ভালোবাসা রেখেই, গান শেখাকে কেন্দ্র করে এ নাটকের গল্প এগিয়েছে। নির্মাতাকে আমার গল্প-ভাবনা বলে দেওয়ার পর চমৎকারভাবেই তিনি নাটকটি লিখেছেন। আমি এবং মেহজাবীন চেষ্টা করেছি গল্পানুযায়ী চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে। দেখা যাক, প্রচারের পর কেমন সাড়া মেলে।’ মেহজাবীন বলেন, ‘নাটকটির সংলাপ আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সেই সঙ্গে অপূর্ব ভাইয়ার গল্প ভাবনাটাও আমার কাছে দারুণ লেগেছে। একটু ভিন্ন ধরনের চরিত্রে আমাদের দু’জনকে দেখতে পাবেন দর্শক।’ নির্মাতা মহিদুল মহিম জানান, ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ‘মধু সিং’ নাটকটি প্রচার হবে আগামী ১২ ফেব্রুয়ারি রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ