1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

ভালোবাসা দিবসে কী উপহার দেবেন ভাবছেন?

  • প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০১ বার পড়া হয়েছে

লাইফস্টাইল ডেস্ক : শীতের আমেজ কাটতে না কাটতেই প্রকৃতিতে বসন্তের আগমন ঘটছে। বছর ঘুরে গুটি গুটি পায়ে এগিয়ে আসছে ভালোবাসা দিবস। আর এই ভালোবাসা দিবসকে ঘিরে আপনার প্রিয় মানুষটির জন্য মনে লালন করছেন কত আয়োজন। ভাবছেন ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনকে উপহার হিসেবে কী দেবেন?
আপনি কিন্তু চাইলে স্মরণীয় করে রাখতে পারেন এই বছরের ভালোবাসা দিবসটি। এবার আপনি তাকে এমন কিছু উপহার দিন, যা সারা জীবন তার কাছে স্পেশাল হয়ে থাকবে। উপহারের তালিকায় এমন কিছু রাখুন, যা আপনার অসীম ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাবে। ভালোবাসা প্রকাশ করার জন্য অনেক বড় এবং দামি উপহার দিতে হবে এমনটা কিন্তু নয়। কিছু সময় ছোট ছোট উপহারও বড় উপহারকে হার মানায়। তাহলে জেনে নিন ভালোবাসা দিবসে উপহার হিসেবে প্রিয়জনকে কী দিতে পারেন-



লাল গোলাপ : লাল গোলাপ চিরকাল ভালোবাসার প্রতীক। প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারেন একগুচ্ছ লাল গোলাপ। অভিনব উপহারগুলোর মধ্যে গোলাপ অন্যতম। ভালোবাসা দিবসে একগুচ্ছ গোলাপ হাতে হাঁটু গেড়ে নতুন করে প্রোপোজ করুন প্রিয়জনকে। আর এর মধ্যে থেকে স্মরণীয় করে রাখুন এই ভালোবাসা দিবসটিকে।

চিঠি : সাধারণত এখন আর কেউ চিঠি লিখে না। ভালোবাসা প্রকাশের মাধ্যম হিসেবে এখন আমরা ব্যবহার করি মেসেজ, ফোন কল, মেইল ইত্যাদি। তাই আপনি আপনার প্রিয়জনকে যদি সম্পূর্ণ ভিন্নকিছু দিতে চান এই দিনে, তাহলে আপনার আপন হাতের ছোয়ায় লিখে ফেলুন একটা চিঠি। আপনি চাইলে প্রিয়জনকে নিয়ে আপনার নিজের রচিত কবিতার দুই একটা লাইনও লিখে দিতে পারেন এতে। আর এই চিঠিটা ভরে ফেলুন একটা রঙিন খামে। এরপর একটি লাল গোলাপসহ চিঠিটা প্রিয়জনকে উপহার হিসেবে দিন।

বই : আপনার প্রিয় মানুষ বই পড়তে পছন্দ করে? বই পড়া যদি তার ভালোলাগা হয়ে থাকে তাহলে আর চিন্তা নয়। তাকে তার প্রিয় লেখকের প্রিয় কোনো বই কিনে উপহার দিন। এছাড়া প্রেমের কবিতা, গল্প অথবা উপন্যাসের বইও দিতে পারেন। আপনি চাইলে বইয়ের প্রথম পাতায় কিছু লিখেও দিতে পারেন।

চকলেট : আপনার ভালোবাসাকে আরও বেশি মিষ্টি করে তুলতে ভালোবাসা দিবসে উপহার হিসেবে দিতে পারেন তার প্রিয় ব্র্যান্ড বা ফ্লেভারের চকলেট। বুক পকেটে কিংবা পার্সে নিয়ে যান প্রিয় মানুষটির জন্য কিছু চকলেট।



ফটোফ্রেম : আপনার আর আপনার প্রিয়জনের ভালোলাগার কিছু সময়ের ছবি ফ্রেম বন্দী করে উপহার হিসেবে দিতে পারেন এই ভালোবাসা দিবসে। আর এই উপহারটির মাধ্যমে আপনি তাকে চমকে দিতে পারেন।

গিফট বক্স : ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারেন একটি গিফট বক্স। আকর্ষণীয় মোড়কে কয়েকটি ছোট থেকে বড় বক্স সাজিয়ে ফেলুন। প্রথমে একটি বড় বক্স তারমধ্যে একটি মাঝারি বক্স, তার মধ্যে একটি ছোট বক্স, তার মধ্যে আরও ছোট একটি বক্স এবং সব শেষের বক্সের মধ্যে একটা কাগজে লিখে দিন আপনার ভালোবাসার কথা।



নিজের হাতের তৈরি উপহার : ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনের জন্য আপনি নিজেই একটু সময় নিয়ে উপহার তৈরি করতে পারেন। বানাতে পারেন কার্ড, ফোটোফ্রেম কিংবা অন্য কোনো কিছু। ভালোবাসা দিবসে আপনার প্রিয়জন আপনার নিজের তৈরি উপহার পেয়ে সবচেয়ে বেশি খুশি হবে। উপহার যাই হোক না কেন তার উপস্থাপনা করুন আকর্ষণীয়ভাবে। আর এর মধ্য থেকেই স্মরণীয় করে রাখুন এবারের ভালোবাসা দিবসটি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ