1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো জীবনের নতুন অধ্যায় শুরু, আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ আশাশুনিতে থানা পুলিশের অভিযানে গরু ও গাড়িসহ দুই চোর গ্রেফতার আশাশুনিতে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে গ্রাম পুলিশদের সাথে জরুরী আলোচনা শার্শায় সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত পাইকগাছায় নারী ও শিশু নির্যাতন বন্ধে পল্লীসমাজের উঠান বৈঠক পাইকগাছা পৌরসভার নতুন ওয়াটার রির্জারভার এর নির্মাণ কাজের উদ্বোধন ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ইউএনও খালিদ হোসেন অপ্রচলিত কৃষি পণ্য উৎপাদন ও রপ্তানিতে প্যাকেজিং বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত প্রতিবন্ধী আল-আমিনকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও খালিদ হোসেন

শ্রেষ্ঠত্বের বিচারে মেসির কাছে হেরে গেলেন রোনালদো

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক : সাম্প্রতিক সময়ে অনেকগুলো ক্ষেত্রেই লিওনেল মেসিকে পেছনে রেখে এগিয়ে চলেছেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে, এবার শ্রেষ্ঠত্বের বিচারে মেসির কাছে হেরে গেলেন রোনালদো। ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ফুটবল হিস্টোরি অ্যান্ড স্ট্যাটিসটিক্স (আইএফএফএস) গত এক দশকের সেরা ফুটবলার নির্বাচন করেছে। যেখানে রোনালদোকে পেছনে পেলে সেরা হলেন মেসিই। দশক সেরার প্রতিযোগিতা হয়েছে মূলত মেসি এবং রোনালদোর মধ্যেই। যেখানে নানা পরিসংখ্যান এবং সাফল্যের বিবেচনায় আইএফএফএস মেসিকেই সেরার স্থানে রেখেছে। রোনালদো হলেন দ্বিতীয়। এরপরই তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছেন ইনিয়েস্তা এবং নেইমার।

২০১০ থেকে ২০২০ সালের মধ্যে রোনালদো জিতেছেন চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা। তবে একই সময়ে বার্সেলোনার হয়ে অসাধারণ সব গোল করে গেছেন মেসি। যে কারণে রোনালদোর চেয়ে মেসিকেই এগিয়ে রাখলো সংস্থাটি। জ্লাতান ইব্রাহিমোভিচ এবং লুকা মদ্রিচকে রাখা হয়েছে এই তালিকার অষ্টম এবং নবম স্থানে। সেরা দশে রয়েছেন জিয়ানলুইজি বাফন এবং ম্যানুয়েল ন্যুয়ারের মত দুই গোলরক্ষকও।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ